সাপাহার “মডেল প্রেসক্লাব” এর শুভ উদ্বোধন

প্রকাশিত: ১:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১
স্টাফ রিপোর্টারঃ বর্ণাঢ্য আয়োজনে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে উৎসব মুখর পরিবেশে নওগাঁর সাপাহারে “মডেল প্রেসক্লাব” এর শুভ উদ্বোধনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে সদরের এম চৌধুরী প্যালেসে সংগঠনের উদ্বোধন উপলক্ষে এক বর্ণাঢ্য আয়োজন করা হয়। এসময় সাপাহার মডেল প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলামের সভপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু বক্করের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহাজান হোসেন মন্ডল। এসময় বিশেষ অতিথি হিসেবে সাংবাদিকতার উপর বিশেষ গুরুত্বারোপ রেখে বক্তব্য প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুহুল আমিন , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, জেলা পরিষদ সদস্য ফাহিমা বেগম, ,   সুমাইয়া আক্তার তুলি, নুরে জান্নাত ময়না,  অত্র সংগঠনের আজীবন সদস্য আল মামুন চৌধুরী প্রমূখ।
সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটির সদস্যরা হলেন, দৈনিক মানব জমিনের সাপাহার সংবাদদাতা ও কিউটিভি বাংলার প্রতিনিধি মনিরুল ইসলাম, সহ সভাপতি বাংলা অনলাইন ২৪ ডট কম’র প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিক আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক সৃষ্টি টেলিভিশনের প্রতিনিধি আবু বক্কার, সাংগঠনিক সম্পাদক দৈনিক নাগরিক ভাবনা ও দিগন্ত বাংলা টিভির প্রতিনিধি রতন মালাকার, দপ্তর সম্পাদক এশিয়ান নিউজ ও দৈনিক বিজয়ের আলো পত্রিকার প্রতিনিধি মোর্শেদ মন্ডল, প্রচার সম্পাদক চ্যানেল ডিটিভির প্রতিনিধি ময়েজ রানা, নির্বাহী সদস্য দৈনিক বাংলার দর্পন ও এবি ৭১ টিভির প্রতিনিধি শাকিব হোসেন, দৈনিক সময়ের কথার প্রতিনিধি মোহাম্মদ আলী এবং আর স্টার টেলিভিশনের প্রতিনিধি শাহজামাল হোসেন।
এসময় প্রধান অতিথি সংগঠনের নবনির্বাচিত কমিটিকে উত্তরীয় দিয়ে সম্মাননা প্রদান করেন।