“সরকার সুবিধাবঞ্চিতদের অর্থ সহ বিভিন্ন সহায়তা দিচ্ছে-সিটি মেয়র আব্দুল খালেক”

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

মোঃ মিজানুর রহমান খুলনা সদর প্রতিনিধি।

সরকার সুবিধাবঞ্চিতদের অর্থ সহ বিভিন্ন সহায়তা দিচ্ছে-সিটি মেয়র আব্দুল খালেক।

খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন- সরকার সুবিধাবঞ্চিতদের অর্থসহ বিভিন্ন সহায়তা দিচ্ছে। বাড়িতে বসেই তারা মোবাইলের মাধ্যমে অর্থ তুলতে পারছেন।
করোনা ভাইরাস সংক্রমণ শুরু থেকে নিম্নআয়ের চরম অসহায় ও হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ সহ খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। অসচ্ছল দরিদ্র ও সুবিধা বঞ্চিত নারীদের আত্মকর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে ।
তিনি সোমবার সকালে নগরীর 30 নম্বর ওয়ার্ড কাউন্সিলর সম্মেলন কক্ষে বেসরকারি উন্নয়ন সংস্থা খুলনা মুক্তি সংস্থা এর আয়োজনে করোনাভাইরাস মহামারীর কারণে ক্ষতিগ্রস্ত প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুস্থ ও অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। সরকার অসহায় ও দুস্থদের ভাতা চালু করেছে ।
প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা ,  মুক্তিযোদ্ধা ভাতা,   ভিজিডি কার্ড এবং ভিজিএফ কার্ড বর্তমান সরকারের অন্যতম পদক্ষেপ। সীমিত সম্পদের মধ্যে দিয়েও দেশের দরিদ্র মানুষকে স্বাবলম্বী করার চেষ্টা করছে বর্তমান সরকার।
করোনাকালে ক্ষতিগ্রস্ত প্রান্তিক জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর জন্য আয়োজকদের ধন্যবাদ জানান সিটি মেয়র জনাব আব্দুল খালেক।