সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালিকের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

প্রকাশিত: ১০:২৭ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২০
মোঃ আজিজুর রহমান (সুনামগঞ্জ প্রতিনিধি):
সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার খুরমা (দক্ষিণ) ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সমর্থকদের সাথে মতবিনিময় সভা,গণসংযোগ
শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা। এলাকায় বইছে নির্বাচনী আমেজ।সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা ইতোমধ্যে দলীয় মনোনয়ন পাওয়ার আশায় নির্বাচনী মাঠে নেমে পড়েছেন।দলীয় মনোনয়ন পেতে প্রার্থীরা নিজ দলীয় নেতাকর্মীদের সাথে বিভিন্নভাবে যোগাযোগ চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা।

৩০ অক্টোবর শুক্রবার রাত ৮ ঘটিকায় সময় হাতধলানী গ্রামে,আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে খুরমা (দক্ষিণ) ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল খালিকের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গ্রামের বিশিষ্ট মুরুব্বি,অবসর প্রাপ্ত শিক্ষক নুরুল ইসলামের সভাপতিত্বে, শিক্ষক ও সংবাদকর্মী আজিজুর রহমান আজিজের পরিচালনায় প্রধান
অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক,খুরমা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও খুরমা (দক্ষিণ) ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল খালিক।বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন,মোঃউকিল আলী,হাতধলানী গ্রামের বিশিষ্ট মুরব্বি আব্দুল জব্বার,পুড়াকাটি গ্রামের বিশিষ্ট মুরব্বি মোঃ সাজিদুর রহমান,সাবেক মেম্বার জমির উদ্দিন,মোঃসুন্দর আলী,কাজী ইসলাম উদ্দিন,সুরুজ আলী, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য এমরান মিয়া ও ছাত্রলীগ নেতা মোঃআব্দুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন,বিশিষ্ট মুরুব্বি মখদ্দুছ আলী,মোঃসামাদ মিয়া,আজাদ মিয়া,ফয়জুল ইসলাম, সাজ্জাদ মিয়া,রাজা মিয়া,আং মছব্বির,
মাও শামসুল ইসলাম,সাজ্জাদ মিয়া,গৌছ উদ্দিন,
ওয়ারিছ আলী,সমর আলী,আং হক,আনোয়ার
পারভেজ,মাসুক মিয়া,আউয়াল হোসেন,আশিক উদ্দিন কালাশা,রানা মিয়া,আংগুর মিয়া,
আব্দাল মিয়া,শফিকুল ইসলাম,আলী হোসেন
সুহেল,শফিকুর রহমান,আব্দুর রহমান,শাহিদুর রহমান,আজিজুর রহমান,আলমগীর হোসেন,
আলীউজ্জামান ও ছাত্রলীগ নেতা শায়েস্তা মিয়া রবি,কাওছার আহমদ(১),কাওছার আহমদ(২),
রিদুয়ান আহমদ,মোহাম্মদ আলী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল খালিক বলেন, আমি আগামী খুরমা (দক্ষিণ) ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করব।
ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ব ও ডিজিটাল মডেল ইউনিয়ন পরিষদে রুপান্তর করব।মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে এসবের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমি ইউনিয়নবাসীর ভালবাসা নিয়ে দীর্ঘদিন আওয়ামী রাজনীতি করে মানুষের সেবা করে আসছি।

তিনি আরো বলেন, ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি।প্রতিটি নির্বাচনে ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে তৃণমূল
নেতাকর্মীদের নিয়ে সুসংগঠিত রয়েছি। এজন্য চেয়ারম্যান পদে আমি দলের সমর্থন চাইব।

সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ইউনিয়নবাসীর কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।তিনি ছাত্র জীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। এছাড়াও তিনি এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।