“সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নেমে মাহফুজ নামে পর্যটক নিখোঁজ”

প্রকাশিত: ১২:৫৭ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০২০

সুজন ভৌমিক,ফটিকছড়ি।

সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নেমে মাহফুজ (১৮) নামে পর্যটক নিখোঁজ।

কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নেমে মাহফুজ (১৮) নামে পর্যটক নিখোঁজ হয়েছেন।  মাহফুজ চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার ধর্মপুরের মাহবুবুর রহমানের পুত্র। তিনি বন্ধুদের সাথে কক্সবাজার বেড়াতে এসেছিলেন।

১৮ আগস্ট মঙ্গলবার বিকাল ৪ টার দিকে বন্ধুদের সাথে গোসল করতে নেমে ঢেউয়ের সাথে নিখোঁজ হয় ঐ যুবক। তার সাথে বেড়াতে আসা মোঃ হুমায়ুন সাংবাদিকদের এই তথ্য জানান।  নিখোঁজ মাহফুজের বন্ধু মোঃ হুমায়ুন জানান, তারা ২০-২২ জন মিলে একটি বাসে করে কক্সবাজার বেড়াতে এসেছেন। বেলা ৩টার দিকে তারা লাবণী পয়েন্টে সাগরে গোসল করতে নামেন। গোসল করার এক পর্যায়ে ঢেউয়ের তোড়ে ভেসে চলে যায় মাহফুজ। তাকে উদ্ধারের জন্য এগিয়ে আরেক বন্ধু জিহাদ। তখন দুইজনই ভেসে যাচ্ছিল। তখন বিষয়টি অন্যদের নজরে আসে।  সাথে সাথে অন্যরা এগিয়ে জিহাদকে উদ্ধার করতে পারলেও নিখোঁজ হয় মাহফুজ। পরে সাগরে পর্যটকদের নিরাপত্তায় নিয়োজিত কর্মীদের জানানো হয়। নিরাপত্তা কর্মীরা উদ্ধার চেষ্টা করেও এখন পর্যন্ত নিখোঁজ মাহফুজের সন্ধান পাননি।

এ ব্যাপারে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার মোঃ জিল্লুর রহমান জানান, পর্যটক নিখোঁজ হওয়ার বিষয়টি অবগত হওয়ার সাথে ট্যুরিস্ট পুলিশ ও বীচে নিয়োজিত ডুবুরীরা তাঁর খোঁজ পেতে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছেন।