শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে টাঙ্গাইলে গুণীজনদের সংবর্ধনা।

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১

আবু শামা- টাঙ্গাইল।

শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে টাঙ্গাইলে গুণীজনদের সংবর্ধনা।

টাঙ্গাইলে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের একুশে পদক প্রাপ্তিতে সংবর্ধনা ও একুশের চেতনায় রাজনীতি, সংস্কৃতি ও সাহিত্যে অবদানের স্বীকৃতি স্বরূপ চার কৃতী পুরুষকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

রোববার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে শহীদ মিনারে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী সুব্রত কুমার সিকদার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান আনছারী, সাধারণ গ্রন্থাগারের সাধারণ সম্পাদক মাহমুদ কামাল, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে সঙ্গীত ও নৃত্যে নিবেদিতা মন্ডল (মরণোত্তর), রাজনীতিতে মুস্তাফিজুর রহমান (মরণোত্তর), নাটক রচনা ও পরিচালনায় সুবিনয় দাশ (মরণোত্তর) ও সাহিত্যে মাহমুদ কামালকে সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় প্রশাসনের উর্ধতন কর্মকর্তা, রাজনীতিক, সামাজিক, সাংস্কৃতিকসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন