রায়পুরার নীলকুঠি  বাস থকে নগদের ১ লাখ টাকা ছিনতাই! 

প্রকাশিত: ১:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১
এ.কে.এম সেলিম, নরসিংদী প্রতিনিধিঃ

 রায়পুরার নীলকুঠি  বাস থকে নগদের ১ লাখ টাকা ছিনতাই! 

নরসিংদীর রায়পুরা উপজেলাধীন ঢাকা সিলেট মহাসড়কের নীলকুঠি বাসস্ট্যান্ডে বাসে অবস্থানকারী নগদের এক কর্মচারীর নিকট থেকে এক লক্ষ টাকা ছিনতাই হয়েছে।
আজ বুধবার (২৭ জানুয়ারী)  সকালে ঢাকা থেকে হবিগঞ্জগামী বিসমিল্লাহ পরিবহন ( ব-১৪- ৭৯৭৬) থেকে নীলকুঠি  বাসস্ট্যান্ডে নামার সময় নরসিংদী থেকে আসা নগদের কর্মচারী মো. শাহীনের নিকট থেকে এ টাকা ছিনতাই হয়েছে বলে জানান শাহীন।
ভুক্তভোগী শাহিন বলেন, তিনি ও তার সহকর্মী  জুয়েল নরসিংদী থেকে একসাথে রওনা দেন। জুয়েল ইটাখোলা নেমে পড়েন।বাসটি নীলকুঠি বাসস্ট্যান্ডের কাছে পৌছালে শাহীন নামার জন্য সিট থেকে উঠে দাঁড়ায়। তখনই তার মুঠোফোনে কল আসলে সে পকেট থেকে মোবাইল ফোন বের করেন। মোবাইল বের করার সময় তার পকেটই টাকা ছিল। পরে সে ফোনে কথায় মনোযোগী হয়ে পড়েন। হঠাৎ তার পকেটে হাত দিয়ে দেখেন টাকা নেই।
তিনি নীলকুঠি বাসটি থামানোর কথা বলেন এবং টাকা ছিনতাই হয়েছে বলে কাউকে না বের হওয়ার জন্যও অনুরোধ করেন। কিন্তু বাসে আরোহী এক মহিলা ও বাসের হেলপার জানান ততক্ষণে দুজন যাত্রী বাস থেকে নেমে দ্রুত চলে গেছেন। পরে পুরো বাস ও যাত্রীদের তল্লাশি করেও ছিনতাই হওয়া টাকা পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে  যে দুজন প্রথমে নেমে দ্রুত গতিতে স্থান ত্যাগ করেছেন তারাই টাকাটা ছিনতাই করেছন। তবে তাদের কাউকে চিনতে পারেননি কেউ। এ ঘটনায় থানায় কেন অভিযোগ হয়নি বলে জানা যায়।