যুক্তরাষ্ট্র ভিত্তিক নরসিংদী জেলা ইউএসএ ইনক এর কমিটি গঠন, রঞ্জিত সাহা সভাপতি, তরিকুল ইসলাম তুহিন সাধারণ সম্পাদক।

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০
                                 সভাপতি রঞ্জিত সাহা
মোঃআসাদুজ্জামান আসাদ- শিবপুর নরসিংদী।

যুক্তরাষ্ট্র ভিত্তিক নরসিংদী জেলা ইউএসএ ইনক এর কমিটি গঠন, রঞ্জিত সাহা সভাপতি, তরিকুল ইসলাম তুহিন সাধারণ সম্পাদক।

যুক্তরাষ্ট্রের অন্যতম সামাজিক সংগঠন নরসিংদী জেলা সমিতি ইউএসএ ইনক এর ২০২১–২০২২ মেয়াদের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির সভাপতি রঞ্জিত সাহা ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম তুহিন সর্বসম্মতভাবে নির্বাচিত হয়েছেন।
গত ২৫ নভেম্বর ২০২০ খ্রিস্টাব্দে যুক্তরাষ্ট্রের জ্যামাইকার সেলিম বিরানি ও কাবাব  রেস্টুরেন্টে নবনির্বাচিত ২১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মাহবুব হোসেন।এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের অপর দুই সদস্য জাকির খান ও ইকবাল কবির এবং সংগঠনের সদস্যবৃন্দ।
                                    সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম তুহিন
কমিটির সভাপতি যুক্তরাষ্ট্রে বসবাসরত কৃতি ফুটবলার রঞ্জিত সাহার বাড়ি নরসিংদী জেলার নরসিংদী সদরে এবং সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম তুহিন এর বাড়ি নরসিংদীর জেলার শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের বাহেরখলা গ্রামে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ- সভাপতি মো: হারুন-অর-রশীদ, সহ-সভাপতি মো: মাহবুবুর রহমান মুকুল,সহ-সভাপতি ইসমাঈল হোসেন, সহ-সভাপতি সন্তোষ সাহা, যুগ্ম সাধারন সম্পাদক মো:আহসানুল হক বাবুল, সাংগঠনিক সম্পাদক সাইফুল্লাহ এ ভূইয়া,কোষাধক্ষ মো: আমজাদ হোসেন,সমাজকল্যাণ সম্পাদক মো: গোলাম কিবরিয়া, দপ্তর সম্পাদক মো: তাজুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃ. সম্পাদক মো: কামরুজ্জামান ভূইয়া, প্রচার সম্পাদক মো: রাশিদুল কবির সজল, মহিলা সম্পাদিকা তহুরা বেগম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইয়াসিন মিয়া, কার্যকরী সদস্যগন আহসান হাবিব, জাহিদুল হক খান অরুন, মোহাম্মদ জে মোল্লা, শহিদুল ইসলাম, শামীম গফুর ও ফিরোজ আহমেদ।