মাধবদী পৌরসভা নির্বাচনে মো: মনিরুজ্জামান আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। 

প্রকাশিত: ১০:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০
এ.কে.এম সেলিম, নরসিংদী প্রতিনিধিঃ

মাধবদী পৌরসভা নির্বাচনে মো: মনিরুজ্জামান আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। 

সারাদেশে পৌরসভাগুলিতে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। এবারের নির্বাচন নিয়ে প্রার্থী এবং ভোটার সকলেই আশাবাদী। সকল ভোটার মনে করছে এবার সুষ্ঠ ভোট হলে প্রত্যেকে ভোটের সঠিক মূল্যায়ন করতে পারবে। আগামী ২৮ ডিসেম্বর ২৫টি পৌরসভা নির্বাচন অনুষ্ঠানের ঘোষনা করা হয়েছে। ২৮ নভেম্বর শনিবার ২৫টি পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। এবারের পৌরসভার নির্বাচন হবে চারটি ধাপে। এর মধ্যে নরসিংদী জেলার ৬ টি পৌরসভার নির্বাচন দ্বিতীয় ধাপের নির্বাচনী তফসিলে ঘোষনা হতে পারে। এর মধ্যে পৌরসভায় বিভিন্ন দলের প্রার্থীরা তাদের নির্বাচনী প্রচারনা শুরু করেছে।
মাধবদী পৌরসভায় আওয়ামীলীগ থেকে মেয়র প্রার্থীদের মধ্যে বেশ কয়েকজনের নাম শুনা যাচ্ছে তাদের মধ্যে সম্প্রতি মো: মনিরুজ্জামান এর সাথে আমাদের কথা হয়। তিনি মাধবদী পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশা করছেন।
মো: মনিরুজ্জামান বলেন আমার রাজনীতি শুরু হয় মূলত ছাত্র জীবন থেকেই। ছাত্রলীগ দিয়েই আমার রাজনৈতিক অঙ্গনে প্রবেশ। সর্বপ্রথম ১৯৯১ সালে নরসিংদী সদর থানা ছাত্রলীগ এর সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ছিলাম। তারপর মাধবদী শহর আওয়ামী যুবলীগ এর প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক নির্বাচিত হই। পরবর্তীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্র্রিয় কমিটি(নানক-আজম) এর সদস্য নির্বাচিত হই। বর্তমানে মাধবদী শহর আওয়ামীলীগ এর সিনিয়র সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। তাছাড়া বিভিন্ন সামিাজিক সংগঠনের সাথেও কাজ করছি। এবার দল থেকে মনোনয়ন পেলে জনগন আমার পাশে থাকবে বলে প্রত্যাশা করছি আর আমিও মাধবদীর জনগনের জন্য ভাল কিছু করতে পারবো বলেই আশা করি।