ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় ৩০ সদস্য বিশিষ্ট বদলি বাস্তবায়ন কমিটি গঠন। 

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় ৩০ সদস্য বিশিষ্ট বদলি বাস্তবায়ন কমিটি গঠন। 

মোহাম্মদ মজিবুর রহমানকে  সভাপতি ও কে এম কায়সারকে সাধারণ সম্পাদক ও গোলজার হোসাইনকে সাংগঠনিক সম্পাদক করে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলায় ৩০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
সংশ্লিষ্ট উপজেলার বিভিন্ন  স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের  শিক্ষক কর্মচারীদের সমন্বয়ে বদলি বাস্তবায়ন কমিটি গঠন নিয়ে “সুজন স্মৃতি কলেজ” এ আলোচনা হয়। গত ২৬ নভেম্বর  ২০২০ থেকে আজ ০১লা ডিসেম্বর  ২০২০ পর্যন্ত দফায় দফায় আলোচনা করে এবং কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও মুখপাত্র জনাব সিরাজুল ইসলামের সাথে নিয়মিত যোগাযোগ রেখে সর্বজন গৃহীত কমিটি গঠনের কাজ সম্পন্ন করায় এ কমিটি কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক অনুমোদন দেয়া হল।
দিনরাত পরিশ্রম করে কমিটি গঠনের কাজ সম্পন্ন করার জন্য মোঃ মজিবুর রহমান, কে এম কায়সার আহমেদ  ও গোলজার হোসাইনসহ সকল সদস্যদের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। যাচাই-বাছাই করে ত্যাগী ও পরিশ্রমী বদলি প্রত্যাশী শিক্ষকদের অন্তর্ভুক্ত করে পুর্নাঙ্গ কমিটি গঠনের জন্য সংগ্রামী সালাম অভিনন্দন, শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়েছে।  উক্ত উপজেলা কমিটিকে পরবর্তীতে জেলা কমিটি গঠনের অনুরোধসহ আহ্বান জানানো হয়।
দাবি আদায়ে একটিভ শিক্ষক কর্মচারীদের বিকল্প নেই। এ উপজেলা কমিটির সদস্যদের মতো অন্যান্য উপজেলা যদি সক্রিয় হয়, তাহলে আমাদের সফলতা অবশ্যম্ভাবী। তাই জন বা সংখ্যা নয়, একটিভদের সংযুক্ত করা হয়েছে।  প্রত্যেক উপজেলা সক্রিয় হয়ে কমিটি গঠনের কাজ সম্পন্ন করলে বেসরকারি শিক্ষকদের প্রানের দাবী বদলি আদায়ে গণজাগরণ সৃষ্টি হতে ও কাঙ্ক্ষিত সফলতা অর্জন করতে বেশি বেগ পেতে হবে না।
ধন্যবাদান্তে,  মোহাম্মদ সিরাজুল ইসলাম,
সাধারণ সম্পাদক ও মুখপাত্র,  এমপিওভুক্ত শিক্ষকদের বদলি বাস্তবায়ন কমিটি।
মোহাম্মদ হারুন রশীদ লিটন, সভাপতি,
এমপিওভুক্ত শিক্ষকদের বদলি বাস্তবায়ন কমিটি।