বিজয়নগরে বিভিন্ন স্থানে  মোবাইল কোর্ট পরিচালনায় ৪০১৭০০ টাকা জরিমানা। 

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১

সাদেকুল ইসলাম- বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া।

বিজয়নগরে বিভিন্ন স্থানে  মোবাইল কোর্ট পরিচালনায় ৪০১৭০০ টাকা জরিমানা। 

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বিভিন্ন স্থানে  মাস্ক না পড়ার অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫ জনকে জরিমানা করা হয়েছে।
আজ রোববার  (১৭ জানুয়ারী) দুপুর আড়াইটায় উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণের  দ্বিতীয় ধাপ প্রতিরোধে সরকারী নির্দেশনা অনুসরণ করে স্বাস্থ্যবিধি নিয়ম মেনে বাধ্যতামূলক মাস্ক পরিধান সম্পর্কে সচেতনতামূলক প্রচারণার অংশ হিসেবে ও অপরাধ প্রতিরোধ ও  আইনশৃঙ্খলা রক্ষার্থে  উপজেলার   বিভিন্ন স্থানে সরকারি নির্দেশনা অমান্য করায়  মোবাইল কোর্ট পরিচালনা করে মাস্ক পরিধান না করায় সংক্রামক রোগ (প্রতিরোধ,নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮  ভঙ্গ করায় ৫ জনকে ৫টি মামলায়  ১ হাজার ৭শ  টাকা  জরিমানা প্রদান  করেন উপজেলা নির্বাহী অফিসার  ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  কে. এম.ইয়াসির আরাফাত৷
এসময় তিনি হতদরিদ্র জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন এবং মাস্ক পরিধান করা ও মাদকের কুফল  সম্পর্কে জনগণকে সচেতন করেন।  জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান ইউএনও।
অপরদিকে অাজ দুপুর ১২.৩০ টা হতে বিজয়নগর উপজেলায় অবৈধ ইটভাটায় বিভিন্ন অভিযোগে অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট জনাব মো মাহবুবুর রহমান।
এসময় মোবাইল কোর্ট পরিচালনা করে  বুধন্তি ইউনিয়ন এর টি এন্ড সি ব্রিকফিল্ডকে ০৪ লক্ষ   টাকা অর্থদন্ড  প্রদান করা হয়।
এসময় পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক  জনাব বিশাল বিশ্বাস ও বিজয়নগর থানা পুলিশ  প্রসিকিউসনে সহায়তা করেন।
জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।