নওগাঁয় র‌্যাবের হাতে ১৮৪ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী আটক!

প্রকাশিত: ১২:৪৫ পূর্বাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

স্টাফ রিপোর্টারঃ জয়পুরহাটে র‌্যাব-৫ সিপিসি-৩ এর হাতে আটক হয়েছে একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ শাহীন আলম (২৮) কে।

মাদকের ভয়াল থাবা থেকে দেশের জনগণকে রক্ষা করতে সরকারের নির্দেশনায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা এর নেতৃত্বে আজ শুক্রবার (১৬ অক্টোবর) বিকাল ৬ টার সময় নওগাঁ জেলার বদলগাছি থানাধীন চকজালাল এলাকায় মোটরসাইকেল যোগে চলাচল কারী একদল মাদক ব্যবসায়ীকে ধাওয়া করার সময়ে আসামীগণ তাদের নিকট থাকা দেশীয় অস্ত্র কুড়াল, কাস্তে ও বাঁশের লাঠি ইত্যাদির দ্বারা দুইজন র‌্যাব সদস্যকে জখম করে এবং উক্ত ঘটনাস্থল হইতে ১৮৪ বোতল ফেন্সিডিল, ১ টি মোটরসাইকেল, দেশীয় অস্ত্র কুড়াল , কাস্তে ১ টি করে এবং ১ টি মোবাইল সেট, ২ টি সিম কার্ডসহ মাদক ব্যবসায়ী আসামী মোঃ শাহীন আলম (২৮) কে গ্রেফতার করে। আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ শাহীন আলম নওগাঁর ধামুরহাট উপজেলার বাদ মহিষ গাড়ী গ্রামের মোজাফফরের ছেলে।

আহত দুইজন র‌্যাব সদস্যদেরকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামী ও তার সঙ্গীয় সহযোগীরা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে উক্ত মোটরসাইকেল এর মাধ্যমে নওগাঁ জেলাসহ দেশে বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

পরবর্তীতে আটককৃত আসামী ও পলাতক আসামীগনের বিরুদ্ধে নওগাঁ জেলার বদলগাছি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।