তাহিরপুরে বিকাশের দোকানে দুর্ধর্ষ চুরি

প্রকাশিত: ১:১৬ পূর্বাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ জেলা তাহিরপুর উপজেলার ১নং শ্রীপুর উত্তর ইউনিয়নের শ্রীপুর বাজারে বিকাশের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।বিকাশের দোকানের মালিক সুহেল মিয়া বাদী হয়ে একটি অজ্ঞাত নামা অভিযোগ করেন তাহিরপুর থানায়।

অভিযোগ সুত্রে জানা যায়,সুহেল মিয়া ০৫/১০/২০২০ইং রাতে আনুমানিক ১০:০০ঘটিকার সময় তার নিজ দোকানে খাওয়া দাওয়া করে অন্যান্য দিনের মতো দোকানের দরজা ও শাটার বন্ধ করে নিজ দোকানের থাকা চৌকিতে গুমাতে যান।০৬/১০/২০২০ইং রাত আনুমানিক ৩:০০ঘটিকার সময় শ্রীপুর বাজারে পাহারাদার শাহানুর মিয়া সুহেল মিয়ার দোকানে প্রবেশ করে সুহেল মিয়াকে ডেকে সজাগ করে বলেন,আমি তোমার দোকানের নিকট উপস্থিত হইয়া আমার সাথে থাকা টর্চ লাইট দিয়ে আলো নিক্ষেপ করা মাত্রই দুইজন অজ্ঞাত নামা ব্যক্তি তোমার দোকানের নিকট থেকে দৌড়াইয়া নৌকা যুগে পালিয়ে যায়,ঐ সময় দোকানের মালিক সুহেল মিয়া দেখতে পান তার দোকানের শাটারের তালা ও ক্যাশ বাক্সের তালা ভাঙ্গা।তার দোকানে থাকা ১লক্ষ টাকা নিয়ে যায় চুরেরা।ঘটনার রাত প্রচুর বৃ্ষ্টি ছিল বলে জানান দোকানের মালিক সুহেল মিয়া।

এই বিষয়ে দোকানের মালিক সুহেল মিয়া জানান,রাত ৩টার দিকে আমাকে বাজারের পাহারাদার শাহানুর মিয়া আমাকে ডেকে সজাগ করেন।তারপর আমি সজাগ হয়ে দেখি আমার দোকানের শাটারের তালা ও ক্যাশ বাক্সের তালা ভাঙ্গা এবং আমার ক্যাশ বাক্সে থাকা ১লক্ষ টাকা নিয়ে গেছে।এই বিষয়ে আমি তাহিরপুর থানায় একটি অঙ্গাত নামা অভিযোগ করেছি।

এই বিষয়ে শ্রীপুর বাজারের পাহারাদার জানান,রাত আনুমানিক ৩:০০টার সময় আমি আমার সাথে থাকা টর্চ লাইট দিয়ে  সুহেলের দোকানের দিকে আলো নিক্ষেপ করলে দেখতে পাই দুইজন লোক দৌড়াইয়া নৌকা যোগে পালিয়ে যাচ্ছে। তখন আমি দোকানের মালিক সুহেল মিয়াকে ডেকে তুলি,সুহেল মিয়া জেগে উঠে দেখেন তার শাটারের তালা ও ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে তার ক্যাশ বাক্সে থাকা ১লক্ষ টাকা নিয়ে গেছে।

এ ব‍্যাপারে শ্রীপুর বাজারের বণিক সমিতির সভাপতি মতিউর রহমান বলেন,বাজারের এ চুরির ঘটনার সাথে যারাই জড়িত তদন্তে সাপেক্ষে যারা দোষী তাদের বিরুদ্ধে আইননানুগ ব‍্যবস্হা নেওয়া হউক।

এই বিষয়ে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ (তরফদার) এর কাছে জানতে চাইলে তিনি বলেন,একটি অভিযোগ পেয়েছি, তদন্ত্র সাপেক্ষে আইননানুগ ব্যবস্থা নেয়া হবে।