জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকারের স্ত্রীর মৃত্যু!

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১
মোঃ রফিকুল ইসলাম, মহাদেবপুর প্রতিনিধিঃ জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার মরহুম আখতার হামিদ সিদ্দিকী নান্নুর সহধর্মিণী নাসরিন আরা সিদ্দিকী আর নেই। তিনি চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার সকালে মৃত্যু বরন করেছেন। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার পপুলার ডায়াগনস্টিক সেন্টার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৩ জানুয়ারি) সকাল ৮ টার দিকে মারা যান। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। দুই ছেলে, এক মেয়ে, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মরহুমার বড় ছেলে পারভেজ আরেফিন সিদ্দিকী জনি।
তিনি বলেন, আমার মা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিতসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। হৃদরোগে আক্রান্ত হয়ে সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। হাসপাতাল থেকে বাইতুল মোকাররম মসজিদে প্রথম জানাজা শেষে ফেনীতে বাবার বাড়িতে নিয়ে যাওয়া হবে। সেখানেই মাকে পারিবারিক কবরস্থান দাফন সম্পূর্ন করা হবে।
উল্লেখ্য- নওগাঁর মহাদেবপুর উপজেলার উত্তর গ্রামের কৃতি সন্তান ও মহাদেবপুর-বদলগাছী আসনের সাবেক এমপি ও জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকারের স্ত্রী তিনি, তবে পারিবারিক সিদ্ধান্তে মরহুমার পিতার বাড়িতে দাফন করা হবে।
সাবেক ডেপুটি স্পিকারের স্ত্রীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর মহাদেবপুর ও বদলগাছী উপজেলার বিএনপি নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।