“করোনাভাইরাসে আক্রান্ত এক পরিবারের জন্য নিত্যপণ্য পুলিশের সাহায্যে পৌঁছে দিলেন দেব”

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত এক পরিবারের জন্য পুলিশের সহায়তায় নিত্যপণ্য পৌঁছে দিলেন দেব।

কলকাতা পুলিশের সহায়তায় করোনাভাইরাসে আক্রান্ত এক পরিবারের জন্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিলেন কলকাতার জনপ্রিয় অভিনেতা ও সংসদ সদস্য দেব।

গত ১২ আগস্ট সন্ধ্যায় কলকাতার টালিগঞ্জের করোনা আক্রান্ত এক পরিবারের সমস্যার কথা জানিয়ে টুইট করেন লোপামুদ্রা দাস নামে এক নারী। তিনি লেখেন, ‘এমন কি কারোর নম্বর আছে বা কেউ কে এমন আছেন যিনি কোভিড আক্রান্ত পরিবারের প্রয়োজনীয় সামগ্রী বাইরে থেকেই তাদের দিয়ে দিতে পারেন? ওই পরিবারের একজন ক্যানসার আক্রান্ত রোগীও রয়েছেন, আবার বয়স্ক ব্যক্তিও রয়েছেন। দয়া করে যদি সাহায্য পাওয়া যেত।’

এই টুইটে তিনি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিনেত্রী মিমি চক্রবর্তী, নুসরাত জাহান ও দেব অধিকারীকে ট্যাগ করেন।

টুইটি নজর এড়ায়নি দেবের। তিনি লোপামুদ্রাকে জানান, তার সঙ্গে কলকাতার পুলিশ কর্মকর্তা মুরলীধর শর্মার কথা হয়েছে। কলকাতা পুলিশ এ বিষয়ে খুব ভালো কাজ করছেন বলেও প্রশংসা করেন দেব।

এদিকে কলকাতা পুলিশ কমিশনার অনুজ শর্মা, যুগ্ম কমিশনার (অপরাধ দমন) মুরলীধর শর্মা লোপামুদ্রা দাসকে সাহায্যের হাত বাড়িয়ে দেন। যোগাযোগের জন্য প্রয়োজনীয় নম্বর ও ঠিকানা ইনবক্সে দিতে বলেন।

প্রসঙ্গত, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর পেয়েই কলকাতার যাদবপুরের এক বাসিন্দাকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেছিলেন সংসদ সদস্য দেব। এখানেই শেষ নয়, যখনই তার কাছে কেউ সাহায্যের আবেদন করেছেন, তখন যতটা সম্ভব তাদের উত্তর দিতেও দেখা গেছে দেবকে। পাশাপাশি করোনা নিয়ে কলকাতা পুলিশের সঙ্গে হাত মিলিয়ে সচেতনতা প্রচারেও দেখা গেছে তাকে।

এছাড়া তিনি নেপাল থেকে এক হাজার শ্রমিককে দেশে ফিরিয়ে এনেছেন। রাশিয়ায় আটকে পড়াদের ফিরিয়ে আনার ঘোষণা দেন। ১৭১ জন ভারতীয়কে দেশে ফিরিয়ে এনেছেন দুবাই থেকে।