আর্জেন্টিনা দলে ফিরলেন ডি মারিয়া

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২০

ঘটনাটা গত মাসের। বিশ্বকাপ বাছাইপর্বে ইকুয়েডর ও বলিভিয়ার বিপক্ষে দুই ম্যাচের জন্য ঘোষিত আর্জেন্টিনা স্কোয়াডে জায়গা পাননি আনহেল দি মারিয়া। পিএসজি উইঙ্গার কেন জায়গা পেলেন না, সেটির কোনো কারণ দেখাতে পারেননি কেউই। দি মারিয়া ব্যাপারটিতে প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছিলেন। দু-এক কথা শুনিয়ে দিয়েছিলেন কোচ লিওনেল স্কালোনিকে।

 

শঙ্কা দেখা দিয়েছিল তিনি আবার অবসর নিয়ে বসেন কিনা! স্কালোনি এতটাই চাপে পড়েছিলেন সে সিদ্ধান্তের কারণে যে সাদা ঝান্ডা উড়িয়ে আশ্বস্ত করেন ডি মারিয়া তাঁর পরিকল্পনায় খুব ভালো করেই আছেন। এ মাসে আবারও বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনা মাঠে নামবে পেরু আর প্যারাগুয়ের বিপক্ষে। এবার ডাক পেলেন মারিয়া। রাগ দেখিয়ে তাহলে এবার কাজ হয়েছে!

 

দি মারিয়া দলে থাকলেও ডাক পাননি সার্জিও আগুয়েরো। চোটের কারণে মাঠের বাইরে থাকা এই তারকার জায়গায় তারুণ্যে আস্থা রেখেছেন স্কালোনি। আর্জেন্টাইন ক্লাবে খেলেন, এমন কাউকেই এই দলে রাখা হয়নি। ফলে বাদ পড়েছেন নিয়মিত গোলরক্ষক, রিভার প্লেটে খেলা ফ্রাঙ্কো আরমানি। দলে ডাক না পাওয়া অন্যান্যদের মধ্যে রয়েছেন ভিয়ারিয়ালের সেন্টারব্যাক হুয়ান ফয়থ, ফিওরেন্তিনার জের্মান পেৎসালা। দলে আর তেমন কোনো চমক নেই।